Bangla Funny and Joke Sms Collection Part: 04



Funny/Joke Sms No: 01
Teacher: "Hasa" er English Ki ?
Student: LaF (Laugh)
Teacher: Good, Hasa-Hasi English ?
Student: LaFa-LaFi
Teacher: What ???

Funny/Joke Sms No: 02
Chadni Raat A: Soytan Gaan Gay, Iblish Tobla Bajay, Pori Ra Nache, Bandor Mula Chabay, Bekub Ra Mobile A Kotha Bole, Ahammok Ra Ghumay.Anyway "2mi Ato Rat A Mobile Nia Ki Koro?" 2me Kon Ta?

Funny/Joke Sms No: 03
Ami 5ti machi merechi tar moddhe 3ti machi gents, and 2ti machi ladies akhon apnader prosno thakte pare "gents-ladies ami ki vabe chinlam" tai na? ta hole sunun, 3ti machi bose-chilo seving crimer upor, R baki 2ti chilo lipsticker upor.

Funny/Joke Sms No: 04
Jekhane bondhutto, shekhane valolaga.
Jekhane valolaga, shekhane valobasha.
Jekhane valobasha, shekhane prem.
Jekhane prem, shekhane bicched.
Jekhane bicched, shekhane batha.
Ar jekhane batha, shekhane Tiger Bum.

Funny/Joke Sms No: 05
Desh bepi "NARI", "PURUSH" Digital jorip cholse.
Apni "NARI" hole amer number'a 10 tk R "PURUSH" hole 20 tk pathan. "HIJRA"hole plz tk pathaben na, amrai Bujhe nibo. Desher 1st Digital jorip Kaje help korun, Digital Bangladesh gorun.

Funny/Joke Sms No: 06
Jokhon sukh gulo aral hobe,
kacher manus por hobe,
kosto gulo pichu nebe,
chader alo nevy jabe,
sopno gulo venge jabe,
Tokhono hat barea dibo,
bolobo-GHASH GULO KHA!!

Funny/Joke Sms No: 07
Dokhiner janalay jokhon khub eka thaki,
Obelay meg kore, bristi name,
tokhon khub icche kore jante,
Ekhono 2mi ki ager motoi bisanay hishu koro?

Funny/Joke Sms No: 08
bangla film:
past: chere de shoitan, deho pabi to mon pabi na!
present: chere de shoitan,deho pabi kin2 moja pabi na!
future: chup kor shoitan, mon chaile mon pabi - deho chaile deho, sobi hobe ogochore - janbe na keho.

Funny/Joke Sms No: 09
In a party center, a boy get PROKITIR DAK & asked a girl-
Boy: Excuse me apu, poshrab korar jaygata dekhaben?
Girl: Ja dusto! 2mer ta age dekhaw tarpor amer ta!

Funny/Joke Sms No: 10

Amar basay kal tumar daoyat, tumar jonno ja ja korechi ta holo....
1)Tela Poka Chor-Chori.
2)Idurer Kabab. 3)Tiktikir jhol.
4)Mosha Vaji. 5)Masi Fry.
6)Chika Soup. 7)Snake Fried Rice.
8)Kechor Nudols. 9)Kaoya Biriyani.
10)Cats Bergar. 11)Beji vegetable Rolles. 12)Beng Vaja
Asbe kintu.........!!!!

Earn Money HereBangla Kiss Sms | Download Bangla Hot video | Adult Choti Blog | Play & Watch Cricket | SWC Network | Bangla Youtube | Arabian Belly Dance | Pakistani Mujira | Download Video| Free Games | Bangladeshi Girls Mobile Number |

0 comments:

Post a Comment